ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বেইলি রোডে এত মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না : চিত্রনায়িকা ববি

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুনের ঘটনায় মর্মাহত হয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ভস্মীভূত ভবনের ছবি পোস্ট করে লিখেছেন, আহারে জীবন। শুক্রবার (১ মার্চ) চিত্রনায়িকা ববি বলেন, এমন মৃত্যু তো কারও কাম্য না। এই জায়গাটা আমার খুব প্রিয়। আমাদের পরিচিতজনরা অনেকেই এখানে সময় কাটান। কেউ শপিংয়ে যান, কেউ বা রেস্তোরাঁয় যান। এত কষ্ট পাচ্ছি বলে বোঝাতে পারব না।


ববি আরও বলেন, কত মানুষ, কত পরিবারের স্বপ্ন এক নিমেষেই নিভে গেল, কত মায়ের বুক খালি হলো, এই মৃত্যুর মিছিল খুব কষ্টের। অগ্নিকাণ্ডের ঘটনার সুষ্ঠু তদন্ত করতে হবে। আমাদের অগ্নি নির্বাপণ ব্যবস্থার উন্নতি করতে হবে।


তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় ও টিভি স্ক্রিনে সংবাদ যত দেখছি, তত কষ্ট পাচ্ছি। এভাবেই কী তাদের চলে যাওয়ার কথা ছিল? এত মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না।


উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডে বহুতল একটি ভবনের দ্বিতীয় তলায় ‘কাচ্চি ভাই’ নামের একটি রেস্তোরাঁয় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ চিকিৎসাধীন ব্যক্তিরাও শঙ্কামুক্ত নন। 

ads

Our Facebook Page